ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ ৯:০১ এএম , আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ ৯:৪৬ এএম

 

শহিদুল ইসলাম ও জাহাঙ্গীর আলম।

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের পৃথক গোলাগুলির ঘটনা ঘটেছে।গোলাগুলির  এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ৪ জন নিহত হয়েছেন।

নিহত দু’জন হলেন-উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৫ ব্লকঃ জি/৩ এর কামাল উদ্দিনের ছেলে জয়নাল উদ্দিন (২৭) ও ক্যাম্প -১৭ এর আবুল বশরের ছেলে আবুল কাসেম(৩০),মোহাম্মদ আলীর ছেলে জোবাইয়ার(১৮),ও ক্যাম্প-১৫ ব্লকঃ জি/৬ এর মো: শফিকের ছেলে আনোয়ার সাদেক (১৭)

 

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে পৃথক গোলাগুলির ঘটনায় উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটেছে।

সূত্রে জানায়,মঙ্গলবার রাত ৮টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর জি/৩ ব্লকে আরাকান রোহিঙ্গা সালভেশন আর্মির (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও) এ দু’সন্ত্রাসী বাহিনী প্রায় ৩০-৪০ জনের একটি দল জড়ো হয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে জড়িয়ে পড়েন।এ ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।দু’সন্ত্রাসী বাহিনীর মধ্যেই প্রায় ঘন্টাখানেক গোলাগুলি চলে।এ ঘটনার খবর পেয়ে এপিবিএন পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছলে ঘটনাস্থল থেকে দু’সন্ত্রাসী বাহিনীর সদস্যরা পালিয়ে যান।পরবর্তীতে পুলিশ ৩ জনের মরদেহ উদ্ধার করেন।

অপরদিকে একই সময় রোহিঙ্গা ক্যাম্প -১৭ এর সি/৭৭ ব্লকে আরসা সন্ত্রাসী ১০/১২ জনের একটি দল আবুল কাসেম নামের একজন সাধারণ রোহিঙ্গা কে আরএসও এর সোর্স সন্দেহে মাথায় গুলি করে হত্যা করেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম হোসাইন জানান,রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় নিহতদের লাশ গুলো উদ্ধার করা হয়েছে।এবং সুরতহাল রিপোর্ট তৈরি পর তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে ওসি জানায়।

পাঠকের মতামত

টেকনাফে পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার জাহাজপুরা এলাকায় রাশেদার ছেলেসহ দুইজনকে দেশীয় অস্ত্র নিয়ে ...

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী ...

টেকনাফে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে বদির সংবাদ সম্মেলন

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাবেক ...